বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

গজারিয়ায় দুই সাংবাদিকের উপর হামলা: মেরে গুম করার হুমকি

গজারিয়ায় দুই সাংবাদিকের উপর হামলা: মেরে গুম করার হুমকি

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ- মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা প্রতিদিন ও ভিশন বাংলা.টিভির দুই সাংবাদিকের উপর বাপ-বেটার হামলা এবং মোবাইল ও ঘড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় বাপ-বেটা ও অজ্ঞাত নামা আরো ৪/৫ জন মিলে পারভেজ গাজী ও সুমন খানের উপর হামলা করে, কিল-ঘুষি ও লাথি মেরে মোবাইল, ঘড়ি ছিনিয়ে নেয়। এই মর্মে গজারিয়া থানায়, সাংবাদিক গাজী পারভেজ বাদী হয়ে বাবা-ছেলেসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে বৃহস্পতিবার ( ২৯ জুলাই) অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সত্যতা স্বীকার করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন।
গজারিয়া উপজেলার পুরান বাউশিয়ায় আদালতের রায়কে অবজ্ঞা করে কাউকে কিছু না বলে চুরি করে ৩০ টি ফলজ গাছ কেটে বিক্রি করার অভিযোগের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে যান ভিশনণ বাংলা টিভি গজারিয়া উপজেলা প্রতিনিধি সুমন খান, ঢাকা প্রতিদিনের গজারিয়া উপজেলা প্রতিনিধি মামলার বাদী পারভেজ গাজী।
জজ মিয়ার অভিযোগের বিবাদী পক্ষ মোঃ শাহরিয়ার ও আব্দুল মতিন অর্থাৎ বাপ ছেলে মিলে সংবাদ সংগ্রহ করতে যাওয়া দুই সাংবাদিকের উপর হামলা করে। এ সময় ব্যবহৃত ক্যামেরা ও মোটর সাইকেলের চাবি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং মেরে গুম করে ফেলারও হুমকি দেয় তারা।তাদের তাদের হামলায় গুরুতর আহত হন সংবাদ সংগ্রহে যাওয়া দুইজন সংবাদকর্মী।
ভিশন বাংলা.টিভির গজারিয়া উপজেলা প্রতিনিধি ও ঢাকা প্রতিদিনের গজারিয়া উপজেলা প্রতিনিধি মামলার বাদী পারভেজ গাজী গুরুতর আহত হয়েছে। তাদের কাছ থেকে মোবাইল ও ঘড়ি ছিনিয়ে নেয় আসামীপক্ষ।
বাদী সংবাদকর্মী পারভেজ গাজী (২৮) ও সুমন খান জানান, শাহরিয়ার ও আবদুল মতিনসহ আরো ৪/৫ জন মিলে তার উপর ও অপর সাংবাদিক সুমন খানের উপর হামলা করে। জজ মিয়ার অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলের ছবি তুলতে গেলে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার সময় তারা অকথ্য ভাষায় গালমন্দ করে এবং কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে। এ সময় রেডমি নোট ৫ প্রো যার আনুমানিক মুল্য ১৮হাজার টাকা ও স্মার্ট ঘড়ি যার মূল্য ৫ হাজর টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন এসে হামলার হাত থেকে সাংবাদিকদের রক্ষা করেন। আহত অবস্থায় বাদী পারভেজ গাজী ও সুমন খান উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন। দুইজন সাংবাদিককে মেরে গুম করার হুমকি প্রদান করেন শাহরিয়ার।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com